Connect with us

খেলাধুলা

উসমান বনাম মাস্ভিডাল ফাইট: UFC 261 ফাইট কার্ড সম্পর্কে আমাদের কী জানা উচিত

Published

on

উসমান বনাম মাস্ভিডাল ফাইট

কর্মকর্তারা নিশ্চিত করেছেন যে ইউএফসি 261 এর শিরোনাম ছিল। সুতরাং, আমরা আনুষ্ঠানিকভাবে আসন্ন মেগা ইভেন্টটি ইউএফসি 261: উসমান বনাম মাস্ভিডাল ফাইট হিসাবে স্বীকৃত। কামারু উসমান ইউএফসি চ্যাম্পিয়ন এবং তার প্রতিদ্বন্দ্বী হোর্হে মাসভিদালের বিরুদ্ধে লড়াই করবেন।

UFC 261: Usman vs Masvidal info

Date Saturday, April 24, 2021.
Start Time 07:00 PM (Main Card)
Location VyStar Veterans Memorial Arena, Jacksonville United States
Broadcast PPV, ESPN, FOX Sports, UFC Fight Pass
Live StreamLive Stream ❱❱❱

এখন জল্পনা শেষ। আমাদের কাছে ইতিমধ্যে সম্পূর্ণ ফাইট কার্ড রয়েছে। কোনও দিন আধিকারিকরা আবার এটি পরিবর্তন না করে যদি না কাজ করে।

জ্যাকসনভিল যুক্তরাষ্ট্রের ভাইস্টার ভেটেরান্স মেমোরিয়াল আরিনা কোথায়?

আসন্ন মহাকাব্য মিশ্র মার্শাল আর্ট ইভেন্ট, পাশাপাশি পেশাদার বক্সিং ইউএফসি 261, শনিবার, এপ্রিল 24, 2021 এ অনুষ্ঠিত হবে।

ইউএফসি 261 ফাইট কার্ড

যেমনটি আমরা উসমান বনাম মাসভিডাল ফাইটের আগে জানিয়েছিলাম ইউএফসি 261 এর শিরোনাম হবে Here এখানে ইউএফসি 261 এর সম্পূর্ণ ফাইট কার্ড রয়েছে You আপনি জ্যাকসনভিল যুক্তরাষ্ট্রের ভাইস্টার ভেটেরান্স মেমোরিয়াল অ্যারেনায় প্রতিটি লড়াই উপভোগ করতে পারবেন।

Main Card: PPV (8:00 PM ET)

Welterweight : Kamaru Usman (c) vs Jorge Masvidal
Women’s Strawweight : Zhang Weili (c) vs Rose Namajunas
Women’s Flyweight : Valentina Shevchenko (c) vs Jéssica Andrade
Middleweight : Uriah Hall vs Chris Weidman
Light Heavyweight : Anthony Smith vs Jimmy Crute

Prelims:(6:00 PM ET)

Welterweight : Alex Oliveira vs Randy Brown
Welterweight : Dwight Grant vs Stefan Sekulić
Middleweight : Karl Roberson vs Brendan Allen
Featherweight : Patrick Sabatini vs Tristan Connelly

Early Prelims:(4:15 PM ET)

Bantamweight : Danaa Batgerel vs Kevin Natividad
Lightweight : Kazula Vargas vs Rong Zhu
Flyweight : Qileng Aori vs Jeffrey Molina
Women’s Strawweight : Na Liang vs Ariane Carnelossi
Bantamweight : Jamey Simmons vs Johnny Muñoz

উসমান বনাম মাসভিডাল ফাইট লাইভ স্ট্রিম

https://youtu.be/ZpoI4YIlDHI

ইউএফসি 261 এর জন্য উসমান বনাম মাস্ভিডাল ফাইট ইভেন্টটির শিরোনাম হবে। লড়াইটি বিশ্বব্যাপী বিভিন্ন স্ট্রিমিং চ্যানেলে সম্প্রচারিত হবে, তবে আপনি যদি সেই ভক্তদের মধ্যে যারা বাড়িতে উপভোগ করতে চান তাদের মধ্যে থাকেন তবে নিজেকে ভাগ্যবান মনে করুন কারণ এই গাইডটি আপনাকে আপনার ডিভাইসগুলিতে উসমান বনাম মাসভিডাল ফাইট দেখার সেরা উপায়টি ব্যাখ্যা করবে for বিনামূল্যে হ্যাঁ, আপনি এটি ঠিক শুনেছেন, কীভাবে এটি নিখরচায় দেখার জন্য আমরা আপনাকে বলব। সুতরাং, বিশ্বের যে কোনও জায়গা থেকে এই আকর্ষণীয় এমএমএ ম্যাচআপটি দেখার জন্য নিজেকে প্রস্তুত রাখতে চালিয়ে যান।

কীভাবে ইউএফসি 261 টিকিট পাবেন

যদি আপনি সেই লড়াইয়ের জন্য জ্যাকসনভিল যুক্তরাষ্ট্রের ভাইস্টার ভেটেরান্স মেমোরিয়াল অ্যারেনায় থাকতে চান তবে টিকিট পেতে আপনাকে অবশ্যই তাড়াহুড়া করতে হবে। টিকিট অনলাইনে পাওয়া যায়। টিকিট সম্পর্কিত বিশদ জানতে আপনি সংগঠকের ওয়েবসাইট পরীক্ষা করতে পারেন। আপনি যদি দ্রুত অভিনয় না করেন তবে আপনি আর এই টিকিট পেতে পারবেন না। অঙ্গন থেকে উসমান বনাম মাস্ভিডাল ফাইট দেখার সুযোগটি মিস করবেন না।

ইউএফসি 261 প্রধান ইভেন্ট কার্ডের পূর্বরূপ

বিশেষজ্ঞরা ইউএফসি 261 ফাইট কার্ডের প্রাকদর্শন করবে। আমরা জানি, ইভেন্টটি ইদানীং অনেক পরিবর্তন হয়েছে has একটি মূল ইভেন্ট প্রতিস্থাপন করা হয়েছিল এবং নতুনটি ঘোষণা করা হয়েছিল। চূড়ান্ত কার্ডটি আমরা বলার সাথে সাথে গতিশীলও করতে পারি। তবে, আমরা নিশ্চিত হয়ে উঠতে পারি যে শেষ কার্ডটি কাছে এসেছে।

কীভাবে উসমান বনাম মাসভিডাল লাইভ স্ট্রিম অনলাইন করবেন?

এটি খুব সহজ আপনি উপলভ্য লাইভ স্ট্রিমের জন্য গুগল অনুসন্ধান করতে পারেন যা সময় সাপেক্ষে হয় বা আপনি আমাদের প্রস্তাবিত লিঙ্কটি অনুসরণ করতে পারেন এবং নিখরচায় উপভোগ করতে পারেন। আমি কয়েক শতাধিক ওয়েবসাইটের উপর পর্যালোচনা করেছি এবং আমি এখানে উসমান বনাম মাস্ভিডাল লাইভ স্ট্রিমের সেরা উপায়টি ভাগ করেছি।

Continue Reading

খেলাধুলা

কি কি থাকছে ফিফার নতুন নিয়মে?

Published

on

By

ফিফার নতুন নিয়ম

বদলে যাচ্ছে ফুটবলের নিয়ম। খেলাটিকে আরও আকর্ষণীয় করতে ৯০ মিনিটের পরিবর্তে খেলা হবে ৬০ মিনিট। থাকবে ইচ্ছেমতো ফুটবলার পরিবর্তনের সুযোগ। হলুদ কার্ড দেখলে সাসপেন্ড হবেন খেলোয়াড়রা, সাইডলাইনে বসে থাকতে হবে ৫ মিনিট। এমন বেশকিছু নতুন নিয়ম অনূর্ধ্ব-১৯ দলের টুর্নামেন্ট ফিউচার অব ফুটবল কাপে পরীক্ষামূলকভাবে প্রবর্তন করেছে ফিফা। এখনো কিছু চূড়ান্ত না হলেও এরই মধ্যে ভক্তদের মধ্যে এ নিয়ে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।বদলে যাচ্ছে পৃথিবী। সময়ের বিবর্তনে অনেক কিছুতেই এসেছে পরিবর্তন। খেলাধুলাও এর বাইরে নয়। দর্শকদের আগ্রহ ধরে রাখতে প্রতিনিয়ত কত কিছুই না করছে খেলার নিয়ন্ত্রক সংস্থাগুলো।

টি-২০ ফরম্যাট বিশ্ব ক্রিকেটে যোগ করে নতুন মাত্রা। এবার ফুটবলও সে পথে হাঁটছে। বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা। ফুটবলে নতুন কিছু সংযোজনের ক্ষমতা আছে শুধু তাদেরই। ফুটবলকে আরও আকর্ষণীয় করতে বেশকিছু নিয়মে পরিবর্তন আনার কথা ভাবছে তারা।

ইউরোপের চারটি ক্লাব পিএসভি, আজেড আল্কমার, লাইপজিগ ও ক্লাব ব্রুজের অনূর্ধ্ব-১৯ দলের একটি টুর্নামেন্ট চলছে। ফিউচার অব ফুটবল কাপ নামে সেই টুর্নামেন্টে কিছু নিয়মে পরীক্ষামূলকভাবে পরিবর্তন এনেছে ফিফা। এমন খবর দিয়েছে ইউরোপের বেশকিছু সংবাদমাধ্যম। যদিও ফিফার পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এখনো কিছু জানানো হয়নি। তবে খবর প্রচারের পর তা নিয়ে কোনো আপত্তিও জানায়নি ফিফা।

নতুন সেই নিয়মগুলো কি? সবার আগে খবরটি প্রচার করে খেলাধুলাবিষয়ক স্পেনের শীর্ষ পত্রিকা মুন্ডো দেপোর্তিভো। তারা বলছে, প্রস্তাবিত নিয়মে ৯০ মিনিটের পরিবর্তে খেলা হবে ৬০ মিনিট। প্রতি অর্ধে খেলা হবে ৩০ মিনিট। থ্রো ইন হবে পা দিয়ে। কোনো ফুটবলার হলুদ কার্ড দেখলে সাসপেন্ড হবেন ৫ মিনিটের জন্য, বসে থাকতে হবে সাইডলাইনে। ম্যাচ চলাকালীন ফুটবলার পরিবর্তনে কোনো বাধ্যবাধকতা থাকবে না। আর বল মাঠের বাইরে গেলে বা খেলা বাধাগ্রস্ত হলে বন্ধ থাকবে ঘড়ি।

নতুন এ নিয়মগুলো এরই মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে দর্শক-সমর্থকের মাঝে। তাদের অধিকাংশই এই নিয়মগুলোর সমালোচনা করে বলছেন, এখন যে নিয়মে খেলা চলছে সেটাই আদর্শ।

Continue Reading

খেলাধুলা

ইংল্যান্ডকে হারিয়ে শিরোপা ইতালির

Published

on

By

ইংল্যান্ডকে হারিয়ে শিরোপা ইতালির

দলে একটি পরিবর্তন নিয়ে মাঠে নামে ইংল্যান্ড। অন্যদিকে স্পেনকে হারানো দলের ওপরই ভরসা রাখেন ইতালি কোচ রবার্তো মানচিনি। ম্যাচ শুরু হওয়ার পর কিছু বুঝে ওঠার আগেই লিড পেয়ে যায় ইংল্যান্ড।

কাইরেন ট্রিপিয়ারের অ্যাসিস্টে ইউরোর ফাইনালের ইতিহাসে দ্রুততম গোলের রেকর্ড গড়েন ম্যানচেস্টার ইউনাইটেডে খেলা লুক শো। ইতালি প্রথম সুযোগ পায় ৮ মিনিটের মাথায়। কিন্তু ডিবক্সের বাইরে থেকে নেওয়া শট চলে যায় বারের বাইরে।

এরপরও ইনসিনিয়ে-কিয়েসারা চেষ্টা করেছেন কিন্তু সমতায় ফেরাতে পারেননি দলকে। ৩৫ মিনিটে আবারো লুক শ আক্রমণে। এবার অল্পের জন্য গোল মিস করে মেসন মাউন্ট।

বিরতি থেকে ফিরে আক্রমণের গতি বাড়ায় ইংল্যান্ড। অন্যদিকে কৌশল বদলে রক্ষণ খোলসে ঢুকে যায় ইংল্যান্ড। কিন্তু ইতালির হাই প্রেস ফুটবলের সামনে দিশেহারা হয়ে পরে ট্রিপিয়ার, ফিলিপসরা। একের পর এক

আক্রমণে তটস্থ হয়ে যায় পিকফোর্ড।

এই সুযোগেই নিজেদের ডেডলক ভাঙে ইতালি। ৬৭ মিনিটে স্কোর করেন লিওনার্দো বোনুচ্চি। কর্ণার থেকে পাওয়া বল ঠান্ডা মাথায় প্লেস করেন আজ্জুরিদের রক্ষণ সেনানী। আনন্দে ফেটে পরে নীল শিবির।

অতিরিক্ত সময়ে এসে এবার নিজেদের কৌশলে ঘষামাজা করে নেয় ইতালিয়ানরা। বল পায়ে রেখে অতিরিক্ত আক্রমণের নীতি থেকে সরে আসে মানচিনি বাহিনী। প্রথাগত রক্ষণাত্মক কৌশল এবার আজ্জুরিদের ঢাল।

অভিজ্ঞতার কাছে মার খেতে থাকে থ্রি লায়নরা। আক্রমণে গেলেও বার বার হোঁচট খেতে থাকে তারা কিয়েল্লিনি-বোনুচ্চি বাঁধায়। ফলাফল, টাইব্রেকে গড়ালো ইউরো চ্যাম্পিয়নশিপের ফাইনালে।

টাইব্রেকারে প্রথম শট নেন ইতালির বেরার্দি। পিকফোর্ডকে বোকা বানাতে খুব একটা সমস্যা হয়নি তার। বাঁ-প্রান্ত দিয়ে গড়ানো শটে এগিয়ে যায় আজ্জুরিরা। ইংলিশরা দায়িত্বটা তুলে দেন হ্যারি কেইনকে। একই জায়গা দিয়ে সমতায় ফেরে স্বাগতিকরা।

ইতালির দ্বিতীয় শট নেন বেলোত্তি। এবার আর পিকফোর্ড হতাশ করেন নি ওয়েম্বলিকে। ডান দিকে ঝাঁপিয়ে পরে আটকে দেন বেলোত্তির শট। ইতালি ভুল করলেও, ভুল করেন নি ম্যাগুয়ের। দুরন্ত শটে এগিয়ে দেন দলকে।

তৃতীয় শট নেন ইতালির বোনুচ্চি। ঠিক দিকে ঝাঁপ দিলেও আটকাতে পারেননি পিকফোর্ড। কিন্তু, দলের এগিয়ে থাকা সহ্য হয়নি মার্কাস রাশফোর্ডের। অবাক করা শটে পোষ্টে লাগান এই ফরোয়ার্ড।

Continue Reading

খেলাধুলা

আরাধ্য ট্রফি ধরা দিল মেসির হাতে

Published

on

By

স্বপ্ন পূরণ হলো লিওনেল মেসির। দেশের হয়ে প্রথম শিরোপা জিতলেন ফুটবলের এই রাজপুত্র। চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে কোপা আমেরিকার শিরোপা ঘরে তুলল আর্জেন্টিনা। অবসান হলো ২৮ বছরের অপেক্ষা। সেই সঙ্গে কোপা আমেরিকায় সর্বাধিক ট্রফি জয়ীদের তালিকায় উরুগুয়ের সঙ্গে যুক্ত হলো আর্জেন্টিনার নাম। দুই দলই সর্বোচ্চ ১৫ আসরে ট্রফি তুলেছে নিজেদের ঘরে।

এ ছাড়া কোপা আমেরিকায় ৯টি ট্রফি নিজেদের ঘরে তুলেছে ব্রাজিল। প্যারাগুয়ে ২টি ট্রফি, চিলি ২টি ট্রফি, পেরু ২টি ট্রফি, কলম্বিয়া ১টি ট্রফি ও বলিভিয়া ১টি ট্রফি তুলেছে নিজেদের ঘরে।

আজকের ফাইনাল ম্যাচের ২২ মিনিটে মারাকানাকে স্তব্ধ করে দিয়ে লিড নেয় আর্জেন্টিনা। ডি পলের লং পাসে বুদ্ধিদীপ্ত ফিনিশিং করেন ডি মারিয়া। গোলকিপারের মাথার ওপর দিয়ে বল পাঠিয়ে দেন জালে। উল্লাসে ফেটে পড়ে আর্জেন্টাইনরা। প্রথমার্ধের ওই গোল আর শোধ করতে পারেনি ব্রাজিল। ফলে এগিয়ে থেকেই বিরতিতে যায় মেসির দল।

চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিপক্ষে ১-০ গোলে পিছিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে ব্রাজিল। পিছিয়ে থেকে দ্বিতীয়ার্ধে পরিকল্পনায় পরিবর্তন আনেন সেলেসাও কোচ তিতে। ফ্রেডকে উঠিয়ে রবার্তো ফিরমিনোকে নামিয়ে আরও আক্রমণাত্মক খেলার আভাস দেয় স্বাগতিকরা।

Continue Reading

Trending

%d bloggers like this: